Translate

Monday 20 April 2015

uc browser পিসি ভার্সন ,speed একটু বেশি ।

অনেক দিন পর আবার টেক টিউনস এ টিউন করার সাহস করলাম ।আসলে আমি টিউন করতে অনেক ভয় পাইÕÕÕ কারন টেক টিউনস হল সেই জায়গা যেখানে pure technology চর্চা হয় ।যাক সেই কথা ।আজকে আমি আপনাদের সামনে হাজির হয়েছি uc browser পিসি ভার্সন নিয়ে ।আমি যখন symbian mobile ব্যাবহার করতাম  তখন থেকেই uc browser কে browser এর বস মানতাম ,এর বেশ কিছু কারন ও ছিল josh browsing speed আর আমার ইণ্টারনেট browsing  কে দিয়েছিল অন্য গতি ।অনেক দিন ধরেই এর pc ভার্শন খুজছিলাম ।পেলাম এবং আপনাদের সাথে শেয়ার করলাম । দারুন একটা জিনিস নিচের

screenshot

গুলি দেখুন এক ঝলক আশা করি আপনাদের ও ভাল লাগবে ।

আমার ব্লগার ওয়েব সাইট- tech sometimes
আমার ফেসবুক পেজ 
আমার you tube channel
 tech sometimes

3 comments:

  1. Thanks, I was Searching for this too. If you don't mind I have a blog too. You can visit sometimes.

    http://pricelistbd57.blogspot.com/

    ReplyDelete
  2. taufin vai apnar ke google adsense ache .

    ReplyDelete

payza signup